ম্যানচেস্টার সিটি চ্যাম্পিয়ন্স লিগ পরের মরশুমে খেলবে, সিএএস ওভারটর্নস ইউরোপীয় নিষেধাজ্ঞার আবেদন।

সোমবার উয়েফার দ্বারা আরোপিত ইউরোপীয় প্রতিযোগিতাগুলি থেকে কোর্ট অফ আরবিট্রেশন ফর স্পোর্ট দুই মৌসুমের নিষেধাজ্ঞার পরে ম্যানচেস্টার সিটি চ্যাম্পিয়ন্স লিগে খেলতে মুক্ত হবে।

ফেব্রুয়ারিতে, ইউইএফএ সিটি লঙ্ঘনকারী আর্থিক ফেয়ার প্লে (এফএফপি) বিধিগুলিতে ৩০ মিলিয়ন ইউরোর (৩২মিলিয়ন ডলার,২৫ মিলিয়ন ডলার) জরিমানার পাশাপাশি পরের দুটি মরসুমের জন্য ইউরোপীয় প্রতিযোগিতা থেকে তাদের বরখাস্ত করেছে।

সিটি একটি বিবৃতিতে বলেছে, "ক্লাবের অবস্থানের বৈধতা এবং এটি যে প্রমাণ করতে সক্ষম হয়েছিল তার প্রমাণের মূল অংশ হিসাবে ক্লাবটি আজকের রায়টির প্রভাবগুলিকে স্বাগত জানায়।"

উয়েফা এই রায় নিয়ে বিবৃতি জারি করে বলেছে যে 'অভিযোগযুক্ত অনেক লঙ্ঘন সময় নিষিদ্ধ ছিল'।

"ইউইএফএ নোট করে যে সিএএস প্যানেল আবিষ্কার করেছে যে এই নির্দিষ্ট মামলায় সিএফসিবি'র সমস্ত সিদ্ধান্তকে ধরে রাখার জন্য পর্যাপ্ত সিদ্ধান্তের প্রমাণ নেই এবং উয়েফা নিয়মকেন্দ্রে ৫ বছরের সময়কাল পূর্বাভাসের কারণে অনেক অভিযোগিত লঙ্ঘন সময়-নিষেধ ছিল।" উয়েফা এক বিবৃতিতে ড।

বিগত কয়েক বছরে, ফিনান্সিয়াল ফেয়ার প্লে ক্লাবগুলি রক্ষা করতে এবং তাদের আর্থিকভাবে টেকসই হতে সহায়তা করেছে এবং উয়েফা এবং ইসিএ এর নীতিগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকতে সহায়তা করেছে, "বিবৃতিতে আরও বলা হয়েছে।

Post a Comment

If have any doubts, Please let me know

Previous Post Next Post